অপরাধী চক্রের কাছে জ্যামার-নেটওয়ার্ক বুস্টার বিক্রি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীর বংশাল এলাকা থেকে অবৈধ জ্যামার, রিপিটার ও নেটওয়ার্ক বুস্টারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গ্রেফতাররা হলেন— ইউনুছ আলী (৩২), সোহেল হোসেন (২৩), হৃদয় (২২), সাফওয়ান (২৩) ও আসলাম (৪১)।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) র‍্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জাগো নিউজকে এ তথ্য জানান।

jagonews24তিনি বলেন, র‍্যাব-১০ ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সমন্বয় যৌথভাবে রাজধানী বংশাল থানার বসুন্ধরা স্কয়ার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অবৈধ জ্যামার ও নেটওয়ার্ক বুস্টার বিক্রয়কারী চক্রের পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ট্রি ব্যান্ড রিপিটার, একটি মোবাইল জিএসএম থ্রিজি ইয়োলো রিপিটার, একটি জিএসএম এমএইচজেড রিপিটার, ছয়টি ইনডোর এন্টিনা, পাঁচটি আউটডোর অ্যান্টেনা, ছয়টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে অসৎ উদ্দেশ্যে অবৈধ জ্যামার, বুস্টার ও রিপিটারসহ আনুষাঙ্গিক যন্ত্রপাতি অপরাধ চক্রের সদস্যদের কাছে বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

টিটি/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।