চকবাজারে মাদকসহ ২ কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১:৫১ এএম, ২০ নভেম্বর ২০২৩

রাজধানীর চকবাজার মডেল থানা এলাকায় বুপ্রেনরফিন ইনজেকশনসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ এক লাখ ৩ হাজার ৮৯০ টাকা জব্দ করা হয়।

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য জানান র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (অপস) আমিনুল ইসলাম।

তিনি জানান, শনিবার সকালে র‌্যাব-১০ এর একটি দল ঢাকার চকবাজার মডেল থানাধীন মাওলানা মুফতি দ্বীন মোহাম্মদ রোডের (উর্দু রোড) আল-আমিন মার্কেটের সামনে অভিযান চালায়। এ সময় এক হাজার ৪৯০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ফাহামিদুর রহমান ওরফে শাওন (২৮) ও নাঈমুর রহমান (২৪) নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, আটক একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে বুপ্রেনরফিন ইনজেকশনসহ বিভিন্ন মাদকদ্রব্য এনে ঢাকার দক্ষিণ চকবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। আটক দুজনের বিরুদ্ধে একটি মাদক মামলা হয়েছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

আরএসএম/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।