চট্টগ্রামে জয় বাংলা কনসার্ট ৭ মার্চ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪
ছবি সংগৃহীত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে অষ্টমবারের মতো ‘জয় বাংলা কনসার্ট’–এর আয়োজন করতে যাচ্ছে ‘ইয়াং বাংলা’।

তবে এবার প্রথমবারের মতো ঢাকার আর্মি স্টেডিয়ামে বদলে চট্টগ্রামের চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে কনসার্ট। এতে সহযোগিতা করছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও জেলা প্রশাসন।

কনসার্ট মাতাতে মঞ্চে থাকবে জনপ্রিয় ব্যান্ডদল আর্টসেল, নেমেসিস ও চিরকুট। এছাড়া মঞ্চে আরও ব্যান্ডদল ও শিল্পীরা গান পরিবেশনা করবেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান জাগো নিউজকে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ যুব সমাজের মধ্যে অনুপ্রেরণার উদ্যোগ হিসেবে প্রথমবারের মতো এ জমকালো কনসার্ট অনুষ্ঠিত হবে। আমাদের সব ধরনের প্রস্তুতির কার্যক্রম চলমান। আশা করছি চট্টগ্রামবাসীকে আমরা তাদের কাঙ্ক্ষিত কনসার্ট উপহার দিতে পারব।

রাজধানীর আর্মি স্টেডিয়ামে ২০১৫ সাল থেকে প্রতি বছর ৭ মার্চ অনুষ্ঠিত হয়ে আসছে তরুণদের কাছে জনপ্রিয় জয় বাংলা কনসার্ট। তবে কোভিড-১৯ মহামারির কারণে দুই বছর মঞ্চে আয়োজিত হয়নি এই কনসার্ট। ২০২৩ সালে ৭ মার্চ পবিত্র শবে বরাত উপলক্ষে এক দিন পিছিয়ে ৮ মার্চ কনসার্ট আয়োজন করা হয়। আর এবার ঢাকার বাইরে চট্টগ্রামে কনসার্ট আয়োজন করা হচ্ছে।

এএজেড/এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।