ফ্যানের সঙ্গে ঝুলছিল ছেলে, বিছানায় ছিল বাবার মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২২ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- গিয়াস উদ্দিন (৭২) ও তার ছেলে রাকিব হোসেন (৩০)।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন, সেটা দেখে বাবার মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে। ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার পর ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে বাড্ডা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন>> বাসার ছাদে নিয়ে তরুণীকে ধর্ষণ, ৬ দিনেও অভিযুক্ত যুবক অধরা

তিনি বলেন, গিয়াস উদ্দিন অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক ছিলেন। আর তার ছেলে রাকিব ছিলেন বিদ্যুতের মিস্ত্রি। বাবা ও ছেলে বেরাইদের জেলেপাড়ার একটি বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন। রাতে তাদের খবর জানানোর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বাড্ডার জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রাজন কুমার সাহা জানান, ঘটনাস্থলে পৌঁছে দেখা যায় ছেলে রাকিব হোসেন সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায়, তার বাবা বিছানায় মৃত অবস্থায় রয়েছেন।

আরও পড়ুন>> যাত্রাবাড়ীতে ৯ বছরের শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ছেলে রাকিব হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সেটি দেখার পর বাবা গিয়াস উদ্দিন হার্ট অ্যাটাকে মারা যান।

এসি রাজন কুমার বলেন, ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ময়নাতদন্তে রিপোর্ট মৃত্যুর কারণ স্পষ্ট হবে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

টিটি/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।