ঢামেকের সামনের রাস্তা থেকে ভ্রাম্যমাণ দোকান-হকার অপসারণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তা থেকে ভ্রাম্যমাণ টং দোকান ও হকার অপসারণ করেছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ।

কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেট হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট পর্যন্ত রাস্তার ওপর বিভিন্ন ধরনের টং দোকান বা ভ্যানে করে ভ্রাম্যমাণ দোকান বসার কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ ও বহির্বিভাগে চিকিৎসা সেবা নিতে আসা লোকজন বিড়ম্বনার শিকার হতেন।

ঢামেকের সামনের রাস্তা থেকে ভ্রাম্যমাণ দোকান-হকার অপসারণ

বৃহস্পতিবার (৪ এপ্রিল) ট্রাফিক শাহবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মুত্তাজুল ইসলাম জানান, ট্রাফিক রমনা বিভাগের শাহবাগ জোনের পুলিশ সদস্যদের নিয়মিত অভিযান পরিচালনা করার ফলে রাস্তাটি ভ্রাম্যমাণ দোকানমুক্ত হয়েছে।

তিনি আরও বলেন, রাস্তাটি যানজট থেকে মুক্ত রাখতে এবং চিকিৎসা সেবা নিতে আসা জনসাধারণ যাতে স্বল্প সময়ে হাসপাতালে পৌঁছাতে পারেন সে লক্ষ্যে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করছি। রাস্তাটি অবৈধ দোকানমুক্ত রাখার জন্য কাজ করে যাচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

টিটি/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।