শারজাহ-দুবাইয়ে বন্যা

ঢাকামুখী ৯ ফ্লাইটের যাত্রা স্থগিত, সূচি পরিবর্তন করলো বিমান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ১৭ এপ্রিল ২০২৪
দুবাই বিমানবন্দর বন্যায় প্লাবিত হয়েছে/ ছবি- সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতে ভয়াবহ বন্যার প্রভাবে দুবাই ও শারজাহ থেকে ঢাকামুখী ৯টি ফ্লাইটের যাত্রা স্থগিত করা হয়েছে। এছাড়া একই কারণে ঢাকা থেকে দুবাইয়ে চলাচল করা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট সূচি পরিবর্তন করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র এই তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, প্রবল বর্ষণে ডুবে গেছে আরব আমিরাতের দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর। এ কারণে দুবাই ও শারজাহ থেকে ঢাকামুখী ৯টি ফ্লাইটের যাত্রা স্থগিত করা হয়েছে। এরমধ্যে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এয়ার অ্যারাবিয়ার ৫টি ফ্লাইট স্থগিত হয়েছে। এছাড়া এমিরেটস এয়ারলাইন্সের ২টি ও ফ্লাই দুবাইয়ের ২টি ফ্লাইটের যাত্রা স্থগিত করা হয়।

আরও পড়ুন

এর বাইরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট বুধবার সন্ধ্যা পৌনে ৭টায় দুবাই যাওয়ার কথা ছিল। কিন্তু আবহাওয়াজনিত সমস্যার কারণে এটির সময় পুনর্নির্ধারণ করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী এটি বুধবার দিনগত রাত ২টায় ছেড়ে যাবে। তবে এটিও নির্ভর করছে পরিস্থিতির ওপর। আবহাওয়ার পরিবর্তিত পরিস্থিতির বিষয়ে রাতে জানা যাবে।

এমএমএ/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।