চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচার দাবি নবনির্বাচিত চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১৬ মে ২০২৪

গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় ঘটে যাওয়া হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত করে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়া লুটুল। একই সঙ্গে স্মার্ট বাংলাদেশ গড়া এবং বেকারত্ব দূরীকরণসহ তার দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য শেখ ফজলুল করীম সেলিমসহ সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা যুবলীগের সহ-সভাপতি শফিকুর রহমান টুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশারুল হক লিটু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, গোবরা ইউপির প্যানেল চেয়ারম্যান কাজী সালাউদ্দিন প্রমুখ।

লিখিত বক্তব্যে লুটুল বলেন, ৮ মে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সুষ্ঠু স্বচ্ছ ভোটের মাধ্যমে জনগণ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে। নির্বাচনের পর আমার বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় করেছি। এরমধ্যে প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়ায় গেলে আমি দিনব্যাপী সেখানেই সময় দিয়েছি। ১২ মে রাতে ব্যবসায়িক কাজে ঢাকায় চলে আসি। এরমধ্যে গোপালগঞ্জে নির্বাচন পরবর্তী কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

তিনি আরও বলেন, কিন্তু দুঃখের বিষয় যে, ১৪ মে আমার নিজ গ্রামে মুরব্বিদের সামনে ধূমপান করাকে কেন্দ্র দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। আমি জানতে পারি একটি স্বার্থান্বেষী মহল সেই বিষয়টিকে প্রতিহিংসা পরায়ণ হয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করতে ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা করছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কারণ এতে করে প্রকৃত ঘটনা আড়ালে পড়ে যেতে পারে।

কামরুজ্জামান ভূঁইয়া বলেন, এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি। একই সঙ্গে প্রতিহিংসা পরায়ণ রাজনীতি থেকে বেরিয়ে এসে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি।

টিটি/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।