রাজধানীতে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৩ এএম, ১৯ মে ২০২৪

জাতীয় সংসদ ভবন এলাকায় দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে মেহেদী হাসান (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে।

শনিবার (১৮ মে) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান বাড্ডার নুরেরচালা এলাকার বাসিন্দা। সে এবছর ভাটারার সোলমাইত হাইস্কুল থেকে এসএসসি পাস করে। তার মা লিপি সিকদার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

নিহতের মামা মো. চয়ন বলেন, আমরা স্বেচ্ছাসেবক লীগের একটি র‍্যালিতে অংশ নিই। র‍্যালিটি রমনায় অবস্থিত ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ নম্বর পর্যন্ত যায়। র‍্যালি শেষে হেঁটে মানিক মিয়া অ্যাভিনিউ পার হচ্ছিলাম। এসময় পিকআপ ভ্যানে চড়ে র‍্যালিতে যোগ দেওয়া আরেক গ্রুপের নেতাকর্মীদের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। এরমধ্যে কেউ একজন মেহেদীর বুকে ছুরিকাঘাত করেন। তাৎক্ষণিকভাবে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজীব দে বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, দুই পক্ষের মধ্যে দুই দফায় মারামারি হয়েছে। তখন মেহেদী হাসান নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করা হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

টিটি/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।