বৃহস্পতিবারের হরতালে বিএনপি জোট শরিক ন্যাপের সমর্থন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ এএম, ২৭ নভেম্বর ২০১৭

এনার্জি রেগুলেটরি কমিশন কর্তৃক ভোক্তা পর্যায়ে বিদ্যুতের দাম গড়ে পাঁচ শতাংশ বৃদ্ধির সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চা ঘোষিত ৩০ নভেম্বরের অর্ধদিবস হরতালে সমর্থন জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া বলেছেন, বর্তমান মহাজোট সরকার ক্ষমতায় এসে ইতোপূর্বে সাতবার বিদ্যুতের মূল্য বৃদ্ধি করেছে, বর্তমান বৃদ্ধি নিয়ে মোট অষ্টমবার মূল্যবৃদ্ধি করল। বার বার এই মূল্যবৃদ্ধির ফলে এর কুপ্রভাব বাড়িভাড়া থেকে শুরু করে কৃষি, সেচ ও সব পণ্যের উপর পড়বে; যা জনজীবনে দুঃসহ যন্ত্রণা বয়ে আনবে।

নেতারা বলেন, বর্তমান সরকার দেশ ও জনগণের সঙ্গে প্রতিনিয়ত প্রতারণা করে চলেছে। বিদ্যুতের দাম বৃদ্ধির আগে কথিত গণশুনানির নামে জনগণের সঙ্গে রীতি মতো তামাশা করা হয়েছে। কথিত শুনানিতে বিদ্যুতের মূল্যবৃদ্ধির বিরোধিতা করা হলেও সরকারি দলের রাঘব বোয়ালদের অবৈধ ও অনৈতিক পন্থায় পকেট ভারী করতেই বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। ফলে দেশের অর্থনীতি ও উন্নয়ন কর্মকাণ্ডে মারাত্মক নেতিবাচক প্রভাব পড়বে এবং দেশের সার্বিক উন্নয়ন ক্ষতিগ্রস্থ হবে।

এমএম/এনএফ/এমএস

আপনার মতামত লিখুন :