নড়াইলের প্রার্থী পরিবর্তন করল বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১১ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনে প্রার্থী পরিবর্তন করেছে বিএনপি। গতকাল শুক্রবার দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আসনটিতে সাজ্জাদ হোসেনের নাম ঘোষণা করলেও আজ (শনিবার) তা পরিবর্তন করা হয়।

জানা গেছে, পরিবর্তিত প্রার্থীর নাম বিশ্বাস জাহাঙ্গীর আলম। তাকে ধানের শীষ প্রতীক বরাদ্দ দিতে দলের পক্ষ থেকে রিটার্নিং কর্মকর্তার বরাবর চিঠি দেয়া হয়েছে। এর আগে গতকাল সাজ্জাদ হোসেনকে এ আসন থেকে প্রার্থী ঘোষণা করা হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে কি কারণে প্রার্থী পরিবর্তন করা হয়েছে তা জানা যায়নি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় ২০৬ জন দলীয় প্রার্থীর তালিকা ঘোষণা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাকি ৯৬টি আসন জোটের শরিক দল ও জাতীয় ঐক্যফ্রন্টের জন্য রাখা হয়েছে বলেও জানানো হয়।

নির্বাচন কমিশনের পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় এবং ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে প্রার্থী ও তার সমর্থকরা নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালাতে পারবেন।

কেএইচ/আরএস/এমএস

আপনার মতামত লিখুন :