পুরো পরিবার নিয়ে নির্বাচনী মাঠে ব্যারিস্টার তাপস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:০৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। তিনি পুরো পরিবার নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন। সোমবার ধানমন্ডি থানার ১৫নং ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন তিনি। এ সময় তাপসের স্ত্রী আফরিন তাপস ও তাদের দুই সন্তান সঙ্গে ছিলেন।

নির্বাচনী প্রচারণা চলাকালে বিকেলে মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারে আয়োজিত এক সমাবেশে নারীর ক্ষমতায়ন, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের ভাতা, ডিজিটাল বাংলাদেশ নির্মাণসহ ধানমন্ডিকে যানজটমুক্ত করতে নতুন বাণিজ্যিক প্রতিষ্ঠান না করা, লেক উন্নয়নসহ নানান আশ্বাস দেন তাপস।

tapos

বক্তৃতাকালে এলাকার মানুষের কাছে গত ১০ বছরের করা উন্নয়ন তুলে ধরেন ব্যারিস্টার শেখ তাপস। তিনি বলেন, ২০০৮ সালের নির্বাচনে আপনারা যে আস্থা, ভালোবাসা দিয়ে আমাকে গ্রহণ করেছিলেন, গত দুই মেয়াদের ১০ বছরে আমি চেষ্টা করেছি তার মূল্যায়ন করতে। দুই মেয়াদের তিন হাজার ৬৫০ দিন আপনাদের পাশে থাকতে সচেষ্ট ছিলাম। পানির সমস্যা সমাধান, জনস্বাস্থ্য রক্ষায় ট্যানারি স্থানান্তর করেছি।

'এবার নির্বাচিত হলে মা, বোন ও ভাবিদের জন্য গ্যাসের সমস্যা থাকবে না। ধানমন্ডিকে মেট্রোরেলের সঙ্গে সংযোগ করা হবে। দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের সুযোগ দিন', - বলেন তিনি।

tapos

পরে তিনি বাংলাদেশ মেডিকেল কলেজের ডাক্তার, কর্মকর্তা, কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর যান স্টামফোর্ড ইউনিভার্সিটি হয়ে হাতেমবাগ পর্যন্ত। বৃষ্টি উপেক্ষা করে তিনি মানুষের বাসায় বাসায় যান।

স্ত্রী, দুই সন্তান ছাড়াও থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

এফএইচএস/জেডএ/বিএ

আপনার মতামত লিখুন :