আলহামদুলিল্লাহ আমি খুশি : সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৯

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পাওয়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) বর্তমান মেয়র সাঈদ খোকন বলেছেন, আমার বাবার হাত ধরে আমি রাজনীতিতে এসেছি। বাবার অবর্তমানে আমার অভিভাবক নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা)। আমার জন্য যা ভালো সেই সিদ্ধান্তই নিয়েছেন। আলহামদুলিল্লাহ, আমি খুশি।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে নগর ভবনে নিজের প্রতিক্রিয়া জানাতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সাঈদ খোকন আরও বলেন, আমার নেত্রী আমার জন্য যে সিদ্ধান্ত নিয়েছেন তা আমি খুশি মনে হাসি মনে মেনে নিয়েছি।

ঢাকার দুই সিটি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আলোচনা ছিল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের কে প্রার্থী হচ্ছেন? সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রোববার (২৯ ডিসেম্বর) ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর নাম ঘোষণা করে আওয়ামী লীগ।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) মেয়র প্রার্থী হিসেবে সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপসের নাম ঘোষণা করে আওয়ামী লীগ। ফলে ডিএসসিসির নির্বাচনে মেয়র পদ থেকে ছিটকে যান বর্তমান মেয়র সাঈদ খোকন।

এ বিষয়ে গতকাল (রোববার) সাঈদ খোকনের মন্তব্য জানতে চাইলেও কোনো মন্তব্য করতে রাজি হননি। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দলের মনোনয়ন ঘোষণার দিন নিজ বাসায়ই ছিলেন মেয়র সাঈদ খোকন। এছাড়া গতকাল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কার্যালয় নগর ভবনেও যাননি। তবে আজ (সোমবার) নিজ থেকেই গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেন তিনি।

এএস/আরএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]