স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ এএম, ০৬ মে ২০২১

জাতীয় পার্টির (জাপা) অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ (৬ মে)।

সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাপার চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, ১৯৮৩ সালে এই দিনে সাবেক সফল রাষ্ট্রনায়ক এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশি জাতীয়তাবাদ, গণতন্ত্র, স্বেচ্ছাশ্রম, অর্থনৈতিক মুক্তি ও ইসলামি মূল্যবোধ শ্লোগানে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি প্রতিষ্ঠা করেন।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সব সময় জাতীয় পার্টির ভ্যানগার্ড হিসেবে কাজ করবে।

জিএম কাদের বলেন, বিশ্ব আজ এক মারাত্মক চ্যালেঞ্জের মুখোমুখি। এমন সংকটে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দুস্থ ও অসহায় মানুষের পাশে ছিলেন। তাই, আমরা পল্লীবন্ধুর আদর্শে আজীবন হতদরিদ্র্যের পাশে থাকবে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি।

তাৎপর্যপূর্ণ এই দিনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকা ও সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেনসহ প্রতিটি নেতাকর্মীকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জিএম কাদের।

এই উপলক্ষে বৃহস্পতিবার সকালে জাতীয় পার্টির কাকরাইল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

বেলা সাড়ে ১০টায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এবং সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেনের নেতৃত্বে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতারা সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন।

বেলা সাড়ে ১১টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে অনুষ্ঠেয় আলোচনা সভা পরিচালনা করবেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন।

এসএম/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]