আদম তমিজীকে আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কারের প্রস্তাব

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৩

রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আদম তমিজী হককে অব্যাহতি প্রদানপূর্বক দলের প্রাথমিক সদস্য পদ থেকে স্থায়ী বহিষ্কারের প্রস্তাব করা করেছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মাধ্যমে দলের সভাপতি শেখ হাসিনা বরাবর এ প্রস্তাব দেওয়া হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ওই প্রস্তাবে বলা হয়েছে, সম্প্রতি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আদম তমিজী হক তার বাংলাদেশের পাসপোর্ট পোড়ানো ও আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে অশ্লীল গালাগাল এবং লাইভে সম্প্রচারের ভিডিও হাতে আসায় আমরা বিস্মিত ও মর্মাহত হয়েছি।

আরও পড়ুন>> আদম তমিজিকে গ্রেফতারের দাবিতে টঙ্গী থানা ঘেরাও

রোববার (১৭ সেপ্টম্বর) এক জরুরি সভায় আদম তমিজী হককে রাষ্ট্রদ্রোহী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের সংশ্লিষ্ট প্রমাণাদি (ভিডিও চিত্র) প্রাপ্তি সাপেক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়। এ অবস্থায় আমরা তাকে মহানগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্যপদ ও প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করছি।

এসইউজে/ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।