স্বেচ্ছাসেবক দলের জুলফিকারকে জনসম্মুখে হাজির করার দাবি রিজভীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার সিদ্দিকীকে তুলে নেওয়ার অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত সংবাদ সম্মেলন তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, জুলফিকার সিদ্দিকীকে গতকাল রাত ১০টা ২০ মিনিটের দিকে চালতেঘাটা বাজার থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর লোক সাদা নোহা মাইক্রোবাসে মুখ বেঁধে তুলে নিয়ে যায়। এসময় স্থানীয় মেম্বার জাফর আলীসহ বাজারের দোকানদাররা বাধা দিলে তারা বলেন ‘আমরা ডিবির লোক’। এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বর্তমান যুবলীগ নেতা হাফিজুর রহমান ও যুবলীগ নেতা উজ্জ্বল উপস্থিত ছিলেন।

তিনি বলেন, জুলফিকারকে তুলে নেওয়ার ১০ মিনিট পর তার মোটরসাইকেলটি ছাত্রলীগ নেতা উজ্জ্বল নিয়ে যায়। পরে জুলফিকারের মা শ্যামনগর থানায় গিয়ে খোঁজ করলে ওসি আবুল কালাম আজাদ বলেন ‘তাকে ডিবি তুলে নিয়ে গেছে। এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি।’

রিজভী আরও বলেন, আমি অবিলম্বে স্বেচ্ছাসেবক দল নেতা জুলফিকার সিদ্দিকীকে জনসম্মুখে হাজির করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর আহ্বান জানাচ্ছি।

কেএইচ/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।