আমিরাতে 'বিজয় দিবস গোল্ডকাপ' টুর্নামেন্টের উদ্বোধন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি আমিরাত
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৫ নভেম্বর ২০১৭
আমিরাতে 'বিজয় দিবস গোল্ডকাপ' টুর্নামেন্টের উদ্বোধন

সংযুক্ত আরব আমিরাতে মহান বিজয় দিবস উপলক্ষে রাস আল খাইমাহ প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে 'বিজয় দিবস গোল্ডকাপ' ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার রাস আল খাইমার রামস স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় পুলিশের প্রধান ইবরাহিম মোহাম্মদ মাতার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহিন খন্দকার। মাঈন উদ্দিন ফারুকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিআইপি আক্তার হোসেন, ব্যবসায়ী আলী আকবর চৌধুরী, আব্দুস শুক্কুর, নাজিম উদ্দিন, জমির উদ্দিন, নাসির উদ্দিন মুন্না, দেলওয়ার হোসেন বাদশাহ প্রমুখ।

Amirat

বক্তারা বলেন, আমিরাত এবং বাংলাদেশ একই বছর স্বাধীনতা লাভ করে। আমাদের দু'দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে বাংলাদেশিদের স্থানীয় আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। খেলাধুলায় নিজের দেশকে তুলে ধরতে এ আয়োজন করা হয়।

শুরুতে বাংলাদেশ এবং আমিরাতের বিজয় দিবসের ৪৬তম বছর উপলক্ষে দু'দেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে কেক কেটে এবং বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের সূচনা করেন অতিথিরা। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ নিয়েছে। উদ্বোধনী খেলায় ২-১ গোলে রাক বয়েসকে হারিয়ে খরান একাদশ বিজয়ী হয়।

Amirat

উদ্বোধনী খেলায় রেফারি ছিলেন রফিকুল ইসলাম মিল্লাত এবং সহকারী রেফারি হিসেবে ছিলেন মোহাম্মদ ঈসমাইর এবং আবুল কাশেম। খেলা উপভোগ করেন বিপুল সংখ্যক প্রবাসীরা।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com