সৌদিতে হৃদরোগে বাংলাদেশির মৃত্যু

ক ম জামাল উদ্দীন , আসির প্রদেশ, সৌদি আরব সৌদি আরব প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৩১ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭
সৌদিতে হৃদরোগে বাংলাদেশির মৃত্যু

সৌদি আরবের খামিশ মোশাইত এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে মো. ছমির উদ্দীন নামে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। গত ১৫ ডিসেম্বর রাতে মারা যান তিনি।

ছমির উদ্দিনের বন্ধু জামশেদুল ইসলাম জানান, ছমির উদ্দিন দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে সৌদি আরবে বসবাস করতেন। ছমির নিজেকে একজন ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন। কিন্তু বর্তমানে সৌদি আরবের অর্থনৈতিক মন্দা ও সৌদি সরকারের ট্যাক্সের করাল গ্রাসে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। ফলে হতাশ হয়ে পড়েন তিনি।

গত ১৫ ডিসেম্বর সবাই মিলে ছমির ফুটবল খেলতে যান। খেলা শেষ করে রাত তিনটার দিকে বাসায় আসার আগ মুহূর্তে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন ছমির। তাৎক্ষণিকভাবে ছমিরকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

ছমিরের পিতার নাম হাজী আবুল কালাম। তার বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়ায়। ব্যক্তিগত জীবনে তিনি নিঃসম্তান। দেশের বাড়িতে তার মৃত্যুর খবর শোনার পর শোকের ছায়া নেমে আসে।

এআরএস/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com