মালয়েশিয়ায় সংসদ সদস্য উবায়দুল মোকতাদিরকে সংবর্ধনা

আহমাদুল কবির
আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ০৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৪:০৫ পিএম, ০৪ এপ্রিল ২০১৮

মালয়েশিয়া সফররত ব্রাহ্মণবাড়িয়া- ৩ (সদর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি। মঙ্গলবার সন্ধ্যায় মালয়েশিয়ার চেরাস রেস্টুরেন্টে এ সংবর্ধনা দেয়া হয়।

সংগঠনের সভাপতি নাজমুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রাহাদ উজ্জামান ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সাবেক মহাপরিচালক ফাহিমা খাতুন।

বিশেষ অতিথি ছিলেন- চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ, খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, রাঙামাটি সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

Ovaidul-(2)

এছাড়াও উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান সরকার, সহ-সভাপতি আশফাকুল ইসলাম সোহেল, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রায়হান রাজু, ফোরকান আহমেদ, প্রচার সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুরাদ খান, ছাত্র বিষয়ক সম্পাদক শাহাদৎ এবং ফরহাদ, লালীন, বাবলু প্রমুখ।

সভায় মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ব্রাহ্মণবাড়িয়া সামাজিক উন্নয়নে কাজ করার ও জেলার ঐতিহ্যকে দেশ ও বিদেশে তুলে ধরার লক্ষ্যে এক যোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :