‘সৈয়দ আশরাফের আদর্শ অনুসরণ করা উচিত’

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ০৮ জানুয়ারি ২০১৯

শারজাহ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ আবুজাফর চৌধুরী বলেছেন, বাংলাদেশকে এগিয়ে নিতে ও দুর্নীতিমুক্ত করতে সমাজে সৈয়দ আশরাফের মতো আদর্শবান মানুষ জরুরি। তার মতো রাজনৈতিক ব্যক্তিত্ব দেশে বিরল বলে মন্তব্য করেন তিনি।

রোববার শারজাহ রোলার তারিক আল জেবল রেস্টুরেন্টের হল রুমে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপির মৃত্যুতে শোকসভার আয়োজন করা হয়।

এ ছাড়া শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও হাটহাজারী আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেকান্দর আলম চৌধুরীর মৃত্যুতেও দোয়া মাহফিল করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপদেষ্টা এস এম নুরুল ইসলাম, মোহাম্মদ আমির হোসেন, নুরুল আবছার, আরশাদ হোসেন হিরু, হাফেজ সফিকুল ইসলাম, শাহিন টিটুসহ আরো অনেকে।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :