বার্সেলোনায় ওসমানীনগর অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

মিরন নাজমুল
মিরন নাজমুল মিরন নাজমুল , স্পেন প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৫১ এএম, ১৬ মে ২০১৯

স্পেনের বার্সেলোনায় ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সংগঠনের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার শহরের দারুল আমাল জামে মসজিদে আয়োজিত মাহফিলে সংগঠনের সদস্যরাসহ বার্সেলোনা প্রবাসী ওসমানীনগর বালাগঞ্জবাসী ও কমিউনিটির বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভাপতি শফিউল আলম শফি ও সাধারণ সম্পাদক খালেদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে এবং সদস্যদের সহযোগিতায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান পরিচালিত হয়।

Bersolena

সংগঠনের সাধারণ সম্পাদক খালেদ চৌধুরীর পরিচালনায় ইফতার পূর্ববর্তী আলোচনায় রমজানের তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরেন মাওলানা সুলতান মাহমুদ এবং মাওলানা আজমল ইসলাম সেলিম। আলোচনা শেষে দোয়া ও মোনাজাতে দেশ ও জাতির কল্যাণে শান্তি ও অগ্রগতি কামনা করা হয়।

ইফতার অনুষ্ঠানের পরে ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সংগঠনের সভাপতি শফিউল আলম শফি দাওয়াতে অংশগ্রহণকারী সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :