লেবাননে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

বাবু সাহা
বাবু সাহা বাবু সাহা লেবানন থেকে
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৯ অক্টোবর ২০২৩

লেবাননে ছিনতাইকারীর ধাওয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিলু মোল্লা ও জুয়েল হোসেন নামে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। ফজলু নামে আরেক বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় বৈরুতস্থ বাংলাদেশ দূতাবাসে শেখ রাসেল দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে বাসায় ফেরার পথে বৈরুতের ছুল আহাদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দূতাবাসের অনুষ্ঠান শেষে নিলু মোল্লা, জুয়েল হোসেন ও ফজলু এই তিন বাংলাদেশি একটি মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। তারা ছুল আহাদের কাছে পৌঁছালে ছিনতাইকারী মোটরসাইকেলযোগে বাংলাদেশিদের ধাওয়া করলে দ্রুতগতির মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়।

আরও পড়ুন: ২০২২ সালে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩০৯১

আরোহীরা সবাই ছিঁটকে রাস্তায় পড়ে যায়। পরে অ্যাম্বুলেন্স এসে তাদের সবাইকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিলু মোল্লা ও জুয়েলকে মৃত ঘোষণা করে। ফজলু নামের আরেক বাংলাদেশি গুরুতর আহত অবস্থায় স্থানীয় রোম হাসপাতালে চিকিৎসাধীন।

লেবাননে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

নিহত নিলু মোল্লা লেবানন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। বাড়ি বাংলাদেশে খুলনার রুপশা উপজেলায় ও জুয়েল হোসেনের বাড়ি শরীয়তপুরের সখীপুর উপজেলায়।

এদিকে দুই বাংলাদেশির মৃত্যুতে প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দুর্ঘটনার খবর পেয়ে দূতাবাসের কর্মকর্তা, লেবানন আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা হাসপাতালে ছুটে আসেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]