বোস্টনে ম্যাগাজিন উদ্ধারে প্রবাসীদের একুশের কর্মসূচি বাতিল

প্রবাস ডেস্ক যুক্তরাষ্ট্র
প্রকাশিত: ০৪:৩৭ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৩৮ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনের পার্শ্ববর্তী শহর মেডফোর্ডের একটি স্কুলের মিলনায়তন থেকে গুলিভর্তি ম্যাগাজিন উদ্ধারের ঘটনায় বাতিল করা হয়েছে প্রবাসীদের মহান একুশ উদযাপনের কর্মসূচি। স্থানীয় সময় শনিবার মেডফোর্ডের ম্যাকগ্লিন মিডল স্কুলে সম্মিলিত একুশ উদযাপন হবার কথা ছিল।

বোস্টনের বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ ইংল্যান্ড (বেইন) প্রতি বছরের ন্যায় এবারও মহান একুশ উদযাপনের কর্মসূচি ঘোষণা দিলে স্থানীয় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দল তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে। সেখানে অস্থায়ী শহীদ মিনারের বিভিন্ন সংগঠন শহীদ বেদিতে পুষ্পার্ঘ্য করার প্রস্তুতি নেয়।

কিন্তু ম্যাকগ্লিন মিডল স্কুলের মিলনায়তনের বসার সিটের নিচ থেকে পুলিশ গুলিভর্তি ম্যাগাজিন উদ্ধার করেন। ঘটনার তদন্ত এখনও চলছে। ফলে স্কুল বন্ধ রয়েছে। এ ঘটনার কারণে বোস্টনের পার্শ্ববর্তী শহরের প্রবাসী বাংলাদেশিদের একুশ উদযাপন কর্মসূচি বাতিল করেছেন অনুষ্ঠানের মূল আয়োজক বাংলাদেশ অ্যাসোসিয়েশন অন নিউ ইংল্যান্ড (বেইন)।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com