ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ০২ জুলাই ২০২২

ওমানে সড়ক দুর্ঘটনায় মমিনুল হক (৪৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তিনি নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে।

শনিবার (২ জুলাই) ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাতে একটি শপিংমলের সামনে প্রাইভেটকারের ধাক্কায় তিনি গুরুতর আহত হন।

মমিনুল হকের আত্মীয় সাইফ উদ্দিন বাবর জানান, শুক্রবার রাতে ওমানে তার বাড়ির মালিকসহ কেনাকাটা শেষে শপিংমল থেকে নেমে রাস্তায় দাঁড়ালে পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। পরে তাকে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিলে সেখানেই তিনি মারা যান।

সাইফ উদ্দিন আরও জানান, তিন বছর আগে ভাগ্য বদলের আশায় মমিনুল হক ওমানে পাড়ি জমান। ওমানের বিকিয়াচোয়ার শহরে একটি বাড়িতে কাজ করতেন তিনি। সাত ভাই-বোনের মধ্যে মমিনুল তৃতীয়। দেশে তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

পারিবারিক সূত্র জানায়, ওমানে কয়েকজন বাংলাদেশিসহ একটি ভাড়া বাসায় থাকতেন মমিনুল। শনিবার সকাল ১০টার দিকে তার রুমমেটরা মৃত্যুর বিষয়টি ফোনে তাদের নিশ্চিত করে। তার মরদেহ দেশে নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান স্বজনরা।

ইকবাল হোসেন মজনু/এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]