চট্টগ্রামে হেফাজতের শানে রেসালাত সম্মেলন ২৪ ও ২৫ নভেম্বর

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ১০:৩৫ এএম, ১৮ নভেম্বর ২০১৭

চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে আগামী ২৪ ও ২৫ নভেম্বর ২০১৭ শানে রেসালাত উপলক্ষে ২ দিনব্যাপী সম্মেলনের আয়োজন করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আমিরে হেফাজত শয়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী ২ দিনব্যাপী এ শানে রেসালাত সম্মেলনের আহ্বান করেছে। সম্মেলনকে সফল করার লক্ষে হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ ও সম্মেলন ব্যবস্থাপনা কমিটি জোড় প্রস্তুতি গ্রহণ চলছে।

শানে রেসালাত সম্মেলন সফলভাবে সম্পন্ন করার লক্ষে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার প্রতিটি থানায় সফর করে প্রস্তুতি মিটিং করেছে কর্তৃপক্ষ। আর এ সম্মেলনের ব্যাপারে সর্বস্তরের মুসলমানের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা কাজ করছে।

হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী শানে রোসালাত সম্মলেন সম্পর্কে বলেন, আগামী ২৪ ও ২৫ নভেম্বর জমিয়তুল ফালাহ ময়দানের শানে রেসালত সম্মেলন সফল করার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে সম্মেলনের প্রস্তৃতি প্রায় সমাপ্তির পথে।

শানে রোসালাত সম্মেলনে দেশের শীর্ষস্থানীয় ওলামায়ে কেরাম তাশরিফ আনবেন এবং বয়ান করবেন। বিশেষ করে হেফাজতে ইসলামস বাংলাদেশের শীর্ষ নেতৃবৃন্দসহ আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী, মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী, মাওলানা আজিজুল হক আল-মাদানী, মাওলানা জুনাইদ আল-হাবিব, মাওলানা আবদুল বাসেত খান, খালেদ সাইুল্লাহ আইয়ুবী, মুফতি ফয়জুল্লাহসহ অনেকেই বক্তব্য রাখবেন।

এমএমএস/জেআইএম

আপনার মতামত লিখুন :