কাজের মান দেখতে ড্রেনে নামলেন মেয়র আতিকুল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২৬ জানুয়ারি ২০২২
ড্রেনে নামছেন মেয়র আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় একটি ড্রেনে নেমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। ড্রেনের কাজের মান পরীক্ষার জন্য তার এমন ভূমিকার প্রশংসা করছেন অনেকে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে উত্তর সিটি করপোরেশনের ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট হয়। সেখানে মেয়রের ড্রেনে নামার বেশ কয়েকটি ছবি দেখা যায়।

jagonews24

পোস্টে লেখা হয়, ‘জনগণের পয়সায় শহরোন্নয়নের কাজ হয়। জনগণ যাতে এর সর্বোচ্চ সুফলভোগী হয় এটা নিশ্চিত করা জনপ্রতিনিধির কাজ। মাননীয় মেয়র মো. আতিকুল ইসলাম সেটা নিশ্চিত করতে নিজেই ড্রেনে নেমে কাজের মান পরীক্ষা করে দেখছেন।’

jagonews24

ক’দিন ধরে রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় লাউতলা খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও খাল খননের কাজ করছে ডিএনসিসি। মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে এই অভিযান পরিদর্শনকালে ডিএনসিসি মেয়র আতিকুল বলেন, যত প্রতিবন্ধকতাই আসুক না কেন, জনগণের সহায়তায় জিআইএস ম্যাপ অনুযায়ী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে।

এইচএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]