মীমাংসা হচ্ছে সানি-নাসরিনের মামলা


প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৭

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে পর পর তিনটি মামলা করেন নাসরিন সুলতানা। মামলার কারণে এখনও কারাগারে সানি। তবে এখন দুজনই মীমাংসার পথে এগোচ্ছেন।  

আরাফাত সানি কারাগার থেকে বের হলেই দুজন বসে ঠিক করবেন কীভাবে মীমাংসা হবে। এ নিয়ে মঙ্গলবার কারাগারে দুজনের মধ্যে দীর্ঘক্ষণ কথাও হয়েছে।

এর আগে দুই পরিবারের মধ্যে মীমাংসার জন্য কয়েক দফা বৈঠক হয়েছিল। কিন্তু কোনো ফল হয়নি। পরে সানির অনুরোধে মঙ্গলবার কারাগারে দেখা করতে যান নাসরিন। সেখানে তাদের মীমাংসার কথা হয়েছে। সানি নাসরিনকে বলেন, আমাকে এখান থেকে বের কর। পরে দুজন বসে ঠিক করবো কীভাবে মীমাংসা করা যায়।

নাসরিন সুলতানা জাগো নিউজকে বলেন, ‘সানির অনুরোধে মঙ্গলবার কারাগারে দেখা করতে যাই। সেখানে মীমাংসার বিষয়ে দীর্ঘক্ষণ কথা হয়। আশা করছি দ্রুতই মীমাংসা হবে।’  

এর আগে রোববার আরাফাত সানিকে ঢাকা সিএমএম আদালতে হাজির করা হয়। সে সময় আরাফাত সানি জাগো নিউজকে বলেন, আর কতদিন এভাবে থাকবো। মামলা নিয়ে কিছু একটা করতে হবে নাসরিনের সঙ্গে।

এরও আগে সানি ও নাসরিনের আইনজীবী জাগো নিউজকে বলেন, মীমাংসা হলেই কেবল জামিন পাবেন আরাফাত সানি।  

উল্লেখ্য, গত ২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

জেএ/এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]