খুলনার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

মুনওয়ার আলম নির্ঝর
মুনওয়ার আলম নির্ঝর মুনওয়ার আলম নির্ঝর , স্পোর্টস রিপোর্টার
প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২৭ নভেম্বর ২০১৭

প্রথম দেখায় বেশ হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ৪ বল হাতে রেখে ২ উইকেটে রাজশাহী কিংসের বিপক্ষে জয় পেয়েছিল খুলনা টাইটান্স। দ্বিতীয় বারের মত আজ আবার মুখোমুখি হচ্ছে দল দুটি। রাজশাহীর প্রতিশোধের ম্যাচে প্রথমেই টস জিতে নিয়েছেন ড্যারেন স্যামি। টস জিতে খুলনা টাইটান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

দিনের প্রথম ম্যাচ ঢাকা ডাইনামাইটস জিতে যাওয়ায়, পয়েন্ট টেবিলে শীর্ষস্থান হারিয়েছে খুলনা টাইটান্স। তাই এই ম্যাচে জয়ের বিকল্প ভাবছে না তারা। ম্যাচ জিতে আবারও শীর্ষস্থান পুনরুদ্ধার করতে চায়।

উল্টো দিকে আজকের ম্যাচে রাজশাহী কিংস জয়ের বিকল্প ভাবার সুযোগই পাচ্ছে না। কারণ এই ম্যাচ হারলেই শেষ চারে যাওয়ার জন্য কঠিন সমীকরণের মধ্যে পড়ে যাবে তারা। পরের তিন ম্যাচের তিনটি জিততে তো হবেই, সাথে তাকিয়ে থাকতে হবে অন্যদলগুলোর দলাফলের দিকেও।

খুলনা দলে জুনায়েদ খান এবং তানবির ইসলামের পরিবর্তে একাদশে এসেছেন কাইল অ্যাবোট এবং শফিউল ইসলাম। রাজশাহীও দুটি পরিবর্তন এনেছে তাদের একাদশে। ইনজুরির কারণে খেলতে পারছেন না ডোয়াইন স্মিথ। এছাড়া বাদ দেয়া হয়েছে হোসেন আলিকে। পরিবর্তে দলে ফিরেছেন রনি তালুকদার এবং কেসরিক উইলিয়ামস।

এমএএন/আইএইচএস/আইআই

আপনার মতামত লিখুন :