পিএসএলের উদ্বোধনী ম্যাচে তামিম-সাব্বিরদের প্রতিপক্ষ মুলতান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৮ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আরেকটি জমজমাট আসর মাঠে গড়াচ্ছে আজ। দেশি-বিদেশি তারকায় ঠাসা এই টুর্নামেন্টে তৃতীয় আসরের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির মুখোমুখি হচ্ছে এবারই প্রথম খেলতে আসা মুলতান সুলতানস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়।

পেশোয়ার জালমির জন্য টুর্নামেন্টের শুরুটা বেশ ঝক্কি মাথায় নিয়েই হচ্ছে। চোটের কারণে আগেভাগেই তারা হারিয়ে বসেছে বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং পাকিস্তানি পেসার হাসান আলীকে। উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল গত পিএসএলে সর্বোচ্চ রান সংগ্রাহক হলেও সাম্প্রতিক সময়ে ফর্মে নেই।

তাই স্থানীয় খেলোয়াড় মোহাম্মদ হাফিজ আর ওয়াহাব রিয়াজের পারফরম্যান্সের দিকেই চেয়ে থাকতে হবে পেশোয়ারকে। বিদেশি কোটায় ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ দুই অলরাউন্ডার ড্যারেন স্যামি আর ডোয়াইন ব্রাভো আছেন এই দলে। তাদের সঙ্গে ওপেনিংয়ে বাংলাদেশি অলরাউন্ডার তামিম থাকায় বিদেশিদের নিয়ে তেমন ভাবতে হচ্ছে না পেশোয়ারকে। তবে সময়মতো ভিসা না পাওয়ায় এই ম্যাচে তামিম খেলতে পারবেন কি না, সেই সংশয় রয়েই গেছে।

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে সাব্বির রহমানকে দলে নিয়েছে পেশোয়ার। তিনিও একাদশে সুযোগ পেয়ে যেতে পারেন। সেক্ষেত্রে এক দলে দুই বাংলাদেশিকে দেখা যাবে।

এদিকে শোয়েব মালিকের নেতৃত্বাধীন মুলতান সুলতানস এবারই প্রথম খেলার সুযোগ পাচ্ছে পিএসএলে। কুমার সাঙ্গাকারা, কাইরন পোলার্ড, থিসারা পেরেরাদের নিয়ে এই দলটি হতে পারে এবারের টুর্নামেন্টের ডার্ক হর্স। স্বদেশি তিন পেসার জুনায়েদ খান, মোহাম্মদ ইরফান আর সোহেল তানভীরকে নিয়ে পেস আক্রমণও যথেষ্ট শক্তিশালী দলটির।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :