বিশ্বকাপে খেলার সম্ভাবনাটাও শেষ আমিরের!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৩ মে ২০১৯

পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে তার জায়গা হয়নি। তবে নির্বাচকদের বিকল্প ভাবনায় মোহাম্মদ আমির ছিলেন। না হয়, বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে তার জায়গা হতো না। এই সিরিজে ভালো করলে বিশ্বকাপ দলে ঢুকে যাওয়ার সম্ভাবনাও ছিল।

কিন্তু কপাল মন্দ হলে যা হয় আর কি! ইংল্যান্ডের মাটিতে ওয়ানডে সিরিজে এখন পর্যন্ত একটি ম্যাচেও মাঠে নামতে পারেননি। প্রথম ওয়ানডে তো বৃষ্টির কারণে পরিত্যক্তই হয়। সাউদাম্পটনে দ্বিতীয়টিতে দেখা যায়নি আমিরকে।

টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে জানানো হয়, ভাইরাল ইনফেকশনের কারণে একাদশে নেই আমির। অবশেষে জানা গেল, বাঁহাতি এই পেসার জলবসন্তে আক্রান্ত। ব্রিস্টলে আগামীকালের (মঙ্গলবার) তৃতীয় ওয়ানডেতে তো থাকছেনই না, পরের দুই ওয়ানডেতেও মাঠে ফেরার সম্ভাবনা কম তার।

আপাতত দলের সঙ্গে নেই আমির। অসুস্থ শরীর নিয়ে তিনি লন্ডনে পরিবারের কাছে। শেষ দুই ওয়ানডের প্রথমটিতে (শুক্রবার) যদি মাঠে ফিরতে না পারেন, তবে বিশ্বকাপ দলে ঢোকা কঠিন হয়ে যাবে এই গতিতারকার।

যদি তেমনটাই হয়, তবে এ নিয়ে তৃতীয়বারের মতো বিশ্বকাপ মিস করবেন আমির। ২০০৯ সালে আন্তর্জাতিক অভিষেকের পর ২০১১ এবং ২০১৫ বিশ্বকাপে খেলতে পারেননি স্পট ফিক্সিংয়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ থাকায়।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :