‘রেস্টুরেন্ট নিয়ে প্রশ্ন করবেন না, তাহলে উঠে যাবো’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ২০ জুন ২০১৯

বিশ্বকাপে আফগানদের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। এবারের আসরে একটি ম্যাচও জিততে পারেনি তারা। ৫ ম্যাচের সবগুলোতে হেরে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে অবস্থান আফগানদের। মাঠের ভেতরের মতো বাইরের অবস্থাও আফগানিস্তানের ক্রিকেটারদের খুব ভালো না।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে এক রেস্তোঁরায় খেতে গিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েন আফগান দলের বেশ কয়েকজন ক্রিকেটার। ঘটনার সূত্রপাত, ছবি তোলাকে কেন্দ্র করে। ক্রিকেটারদের কাছে পেয়ে ছবি তুলতে যায় রেস্টুরেন্টে আগত ক্রেতারা; কিন্তু ক্রিকেটাররা তাতে বাধা দেন এবং এতেই শুরু হয় ঝামেলা। দু'পক্ষের মধ্যে হাতাহাতিও হয়েছিল বলে জানায় পুলিশ।

এ বিষয়টা নিয়েই ইংল্যান্ড ম্যাচের পর সংবাদ সম্মেলনে জানতে চাওয়া হয় আফগান অধিনায়ক গুলবাদিন নাইবের কাছে। শুরুতেই ওই ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি এর সঙ্গে জড়িত নন বলে এড়িয়ে যেতে চান। বরং ঘটনা সম্পর্কে জানতে নিরাপত্তা রক্ষীদের কাছে যাওয়ার পরামর্শ দেন তিনি।

কিন্তু একই বিষয়ে আফগান অধিনায়ককে প্রশ্ন করে বসেন আরো এক সাংবাদিক। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন নাইব। একই সঙ্গে বলেন, ওই ঘটনা সম্পর্কে যদি আর একবার প্রশ্ন করা হয়, তাহলে আমি সংবাদ সম্মেলন ছেড়েই উঠে যাবো।

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে আগামী শনিবার ভারতের মুখোমুখি হবে আফগানরা।

আইএইচএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :