লঙ্কান লিগ থেকে সরে গেলেন রাসেল-ডু প্লেসিসসহ পাঁচ বিদেশি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ২৬ অক্টোবর ২০২০

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) থেকে সরে দাঁড়ালেন আন্দ্রে রাসেল, ফাফ ডু প্লেসিস এবং ডেভিড মিলারসহ পাঁচ বিদেশি খেলোয়াড়। ফ্র্যাঞ্চাইজি দলগুলো তাদের কিনেছে এক সপ্তাহও পেরোয়নি, এর মধ্যে এলো এমন খবর।

এলপিএল শুরু হবে ২১ নভেম্বর থেকে, চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। এদিকে দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের মধ্যকার সীমিত ওভারের সিরিজ শুরু ২৭ নভেম্বর। এই সিরিজে অংশ নেবেন বলেই লঙ্কান লিগে খেলতে অস্বীকৃতি জানিয়েছেন ডেভিড মিলার, ফাফ ডু প্লেসিস আর ডেভিড মালান।

তবে আন্দ্রে রাসেলের সরে যাওয়াটা বেশ অপ্রত্যাশিত। ক্যারিবীয়ান এই অলরাউন্ডারের আন্তর্জাতিক ব্যস্ততা ছিল না। আইপিএল খেলার সময় চোটে পড়লেও টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েননি তিনি। এই অবস্থায় আগেভাগেই কেন লঙ্কান লিগ থেকে সরে গেলেন, প্রশ্ন থেকেই যায়।

শ্রীলঙ্কা ক্রিকেট জানিয়েছে, পঞ্চম বিদেশি খেলোয়াড় হিসেবে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করেছেন মানবিন্দর বিসলা। তবে ভারতীয় এই ব্যাটসম্যান কেন সরে গেছেন, সেই কারণ জানায়নি লঙ্কান ক্রিকেট।

বিদেশি খেলোয়াড়দের এভাবে সরে যাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হবে কলম্বো কিংস ফ্র্যাঞ্চাইজি। কেননা তারা তিন বিদেশিকে ধরেই দল গোছাচ্ছিল। কলম্বোতে খেলার কথা ছিল আন্দ্রে রাসেল, ডু প্লেসিস আর বিসলার। মালানকে নিয়েছিল জাফনা স্ট্যালন ফ্র্যাঞ্চাইজি।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]