কেন্দ্রীয় চুক্তিতে খেলোয়াড় কমাল অস্ট্রেলিয়া, নতুন ১ জন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩২ এএম, ২৩ এপ্রিল ২০২১

নতুন ক্রিকেট মৌসুমের জন্য কেন্দ্রীয় চুক্তি তালিকা ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। ২০২১-২২ মৌসুমের জন্য ঘোষিত এ স্কোয়াডে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। বাদ পড়েছেন বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

গত মৌসুমের কেন্দ্রীয় চুক্তিতে মোট ২০ জন খেলোয়াড়কে রেখেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। কিন্তু এবার সেটি কমিয়ে আনা হয়েছে ১৭ জন। গতবারের চুক্তি থেকে বাদ পড়েছেন ট্রাভিস হেড, ম্যাথু ওয়েড, জো বার্নস এবং মিচেল মার্শ। তাদের বদলে এসেছেন শুধুমাত্র ক্যামেরন গ্রিন।

এবারের চুক্তিতে টেস্ট স্পেশালিস্ট হিসেবে রয়েছেন মাত্র তিনজন। তারা হলেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং মার্নাস লাবুশেন। দলের প্রধান নির্বাচক ট্রেভর হনস জানিয়েছেন, দলের খেলোয়াড়দের মধ্যে ইতিবাচক প্রতিযোগিতা চান তিনি।

নতুন মৌসুমে ক্রিকেট অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তি তালিকা
অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিনস, অ্যারন ফিঞ্চ, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, গ্লেন ম্যাক্সওয়েল, টিম পেইন, জেমস প্যাটিনসন, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]