নাইট রাইডার্স ছেড়ে নতুন দলে ব্রাভো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২০ এএম, ০১ মে ২০২১

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্সের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য পেস বোলিং অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। দীর্ঘদিন ধরে ত্রিনিদাদের এই দলের হয়েই সিপিএল খেলছেন ব্রাভো।

তবে সিপিএলের আসন্ন মৌসুমে নিজ থেকেই নাইট রাইডার্স ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন টি-টোয়েন্টি ক্রিকেটের এই তারকা অলরাউন্ডার। তার অনুরোধ রেখেছে নাইট রাইডার্স কর্তৃপক্ষ। যার ফলে টুর্নামেন্টের আরেক দল সেইন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসে নাম লিখিয়েছেন তিনি।

এই দলবদলের অংশ হিসেবে সেইন্ট কিটস থেকে ত্রিনবাগো নাইট রাইডার্সে যোগ দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ রামদিন। এর আগে ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত নাইট রাইডার্সেই ছিলেন রামদিন। মাঝে এক মৌসুম বিরতি দিয়ে আবার নিজের পুরোনো ক্লাবেই ফিরলেন তিনি।

নাইট রাইডার্স ছেড়ে দেয়ার সিদ্ধান্ত জানিয়ে দেয়া এক বিবৃতিতে ৩৭ বছর বয়সী ব্রাভো জানিয়েছেন, ‘ক্যারিয়ারের এই পর্যায়ে এসে আমার একটা নতুন চ্যালেঞ্জ প্রয়োজন ছিল। যা হলো তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করা এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য অবদান রাখা।’

তিনি আরও যোগ করেন, ‘সেইন্ট কিটসের অংশ হয়ে সিপিএলে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবো আমি। ত্রিনবাগো নাইট রাইডার্সকে ধন্যবাদ জানাতে চাই। তারা আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে। ক্রিকেটের বাইরে ত্রিনিদাদ এন্ড টোবাগোর জন্য তারা যা করেছে, সেজন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

২০১৩ থেকে গত মৌসুম পর্যন্ত নাইট রাইডার্সের হয়েই খেলেছেন ব্রাভো। এর মধ্যে চার মৌসুমে জিতেছেন শিরোপা। ২০১৫, ২০১৭ ও ২০১৮ সালে ব্রাভোর অধিনায়কত্বেই চ্যাম্পিয়ন হয়েছিল নাইট রাইডার্স। এছাড়া গত মৌসুমে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার পথে কাইরন পোলার্ডের সহ-অধিনায়ক ছিলেন তিনি।

এখন ব্রাভো চলে যাওয়ায় পোলার্ডের ডেপুটি হিসেবে সুনিল নারিনকে প্রস্তুত করার কথা ভাবছে নাইট রাইডার্স কর্তৃপক্ষ। আগামী ২৮ আগস্ট থেকে শুরু হবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের নবম আসর।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]