বাংলাদেশ ইংল্যান্ডকে ধবলধোলাই করার পর ভনকে খুঁজছেন জাফর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৬ পিএম, ১৫ মার্চ ২০২৩

কেহ কারে নাহি ছাড়ে সমানে সমান। যে ক্রিকেটভক্তরা সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত চোখ রাখেন, তারা ভালোভাবেই জানেন মাইকেল ভন বনাম ওয়াসিম জাফরের ‘বাক-যুদ্ধ’টা কোন পর্যায়ে রূপ নিয়েছে। সুযোগ পেলেই একজন আরেকজন খোঁচাতে থাকেন অবিরাম।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ভন বরাবরই ভারতীয় ক্রিকেটের খুঁত ধরতে ব্যস্ত। আর সেই সব খুঁত শুনে শক্ত জবাব দিতে সিদ্ধহস্ত ভারতের সাবেক ব্যাটার ওয়াসিম জাফর। এই যুদ্ধে একবার ভন এগিয়ে যান, তো আরেকবার জাফর।

এবার সুযোগ এলো ওয়াসিম জাফরের। সুযোগটা করে দিয়েছে বাংলাদেশ। বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে শুধু টি-টোয়েন্টি সিরিজে হারানোই নয়, ৩-০ ব্যবধানে ধবলধোলাই করে ছেড়েছে সাকিব আল হাসানের দল।

 
 
 
View this post on Instagram

A post shared by Wasim Jaffer (@wasimjaffer14)

এই হোয়াইটওয়াশকে ঢাল বানালেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং পরামর্শক জাফর। সাকিব আল হাসানদের সঙ্গে সরাসরি যোগ নেই তার। তবে বাংলাদেশ ক্রিকেটে যুক্ত থাকার সুবাদে ভনকে এবার বাংলাদেশ দিয়েই আক্রমণ করলেন জাফর।

বাংলাদেশ জিততেই টাইগারদের প্র্যাকটিস জার্সি পরে জাফর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভনকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘হ্যালো মাইকেল ভন, অনেক দিন দেখা হয় না।’ স্ট্যাটাসে বাংলাদেশ বনাম ইংল্যান্ড ট্যাগ ব্যবহার করেছেন তিনি।

বুঝতে বাকি থাকার কথা নয়, ভনকে কেন খুঁজছেন জাফর। আসলে বাংলাদেশের কাছে যে ইংল্যান্ড হোয়াইটওয়াশ হলো, এখন কেন ভন কথা বলছেন না, কেন মুখ লুকিয়ে আছেন? সেটাই বোঝাতে চেয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার। এখন দেখা যাক, ভনের পক্ষ থেকে কী জবাব আসে!

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।