১ রানে ৩ উইকেট নেই নিউজিল্যান্ডের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৪ পিএম, ২৭ ডিসেম্বর ২০২৩

টস জিতে প্রথমে কেন ফিল্ডিং নিলেন নাজমুল হোসেন শান্ত, সেটা প্রমাণ করে দিচ্ছেন তার বোলাররা। বিশেষ করে শেখ মেহেদী হাসান এবং পেসার শরিফুল ইসলাম। এই দুই বোলারের তোপের মুখে মাত্র ১ রানেই ৩ উইকেট হারিয়ে বসেছে স্বাগতিক নিউজিল্যান্ড।

বোলিংয়ের শুরুতেই শেখ মেহেদী হাসানকে দিয়ে ওপেন করালেন অধিনায়ক শান্ত। তার আস্থার দারুণ প্রতিদান দিলেন মেহেদী। প্রথম ওভারের চতুর্থ বলেই টিম সেইফার্টকে বোল্ড করে দিলেন তিনি। ১ রানে প্রথম উইকেটের পতন ঘটলো।

দ্বিতীয় ওভার করতে আসেন শরিফুল ইসলাম। এই ওভারে ফিন অ্যালেন এবং গ্লেন ফিলিপসকে ফিরিয়ে দেন শরিফুল। ১ রানে বিদায় নিলেন কিউইদের সেরা ৩ ব্যাটার।

প্রথম ওভারের ৪র্থ বলে স্লোয়ার বলে বিভ্রান্ত হলেন টিম সেইফার্ট। হালকা নিচু হয়ে যাওয়া বলটি মিস করলেন তিনি। অফ স্ট্যাম্প ভেঙে দিলো মেহেদীর বল। ৩ বলে কোনো রান না করেই বোল্ড হয়ে গেলেন তিনি।

পরের ওভারের দ্বিতীয় বলেই ফিন অ্যালেন ক্যাচ দিলেন স্লিপে। শরিফুলের লেন্থ বলে খোঁচা দিতে গিয়ে ক্যাচ তুললেন প্রথম স্লিপে। সৌম্য সরকার সেই ক্যাচ ধরেন। পরের বলেই গ্লেন ফিলিপসের উইকেট তুলে নেন শরিফুল। এলবিডব্লিউর আবেদনে সাড়া দেননি আম্পায়ার। পরে ডিআরএস নিয়ে ফিলিপসকে সাজঘরে পাঠায় বাংলাদেশ।

৫ম ওভারে ড্যারিল মিচেল বোল্ড হয়ে গেলেন মেহেদী হাসানের বলে। ১৫ বলে ১৪ রান করে আউট হলেন আইপিএলে সাড়ে ১৪ কোটির ব্যাটার।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।