আইপিএল শুরু ২২ মার্চ, প্রথম ম্যাচ চেন্নাই-ব্যাঙ্গালুরুর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

আজ (বৃহস্পতিবার) প্রকাশ করা হয়েছে আইপিএলের আংশিক সূচি। যেখানে দেখা যাচ্ছে, এবারের আসরটি মাঠে গড়াবে আগামী ২২ মার্চ। উদ্বোধনী ম্যাচে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

২২ মার্চ থেকে ৭ এপ্রিল পর্যন্ত ২১ ম্যাচের সূচি প্রকাশ করা হয়েছে আপাতত। এপ্রিল এবং মে মাসে ভারতে জাতীয় নির্বাচন হওয়ার কথা। নির্বাচনের তারিখ চূড়ান্ত হলে বাকি অংশের সূচি দেবে আয়োজকরা।

আংশিক সূচিতে চারটি ডাবল হেডার ম্যাচ রয়েছে। ২৩ মার্চ পাঞ্জাব কিংস দিনের খেলায় মুখোমুখি হবে স্বাগতিক দিল্লি ক্যাপিটালসের, রাতে পরের ম্যাচে ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্স লড়বে সানরাইজার্স হায়দরাবাদের।

পরের দিন ২৪ মার্চ রাজস্থান রয়্যালস তাদের প্রথম ম্যাচ খেলবে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে, দিনের দ্বিতীয় ম্যাচে হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সকে নিয়ে লড়বেন তার সাবেক দল গুজরাট টাইটান্সের বিপক্ষে।

সবমিলিয়ে এবারের আইপিএলে চারটি প্লে-অফসহ মোট ৭৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৬ মে টুর্নামেন্টের ফাইনাল ধরা হয়েছে। এর পাঁচদিন পরই ১ জুন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।