জয়ের জন্য ১৬২ রানের লক্ষ্য পেলো কেকেআর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৪ এপ্রিল ২০২৪

টানা তিন ম্যাচ জয়ের পর চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গিয়েছিলো কলকাতা নাইট রাইডার্স। তবে পঞ্চম ম্যাচে এসে আবারও জয়ের রাস্তায় ফেরার রসদ পেয়ে গেছে শাহরুখ খানের দল।

কলকাতার ইডেন গার্ডেন্সে আজ লখনৌ সুপার জায়ান্টসকে আতিথেয়তা দিয়েছে কেকেআর। টস জিতে লখনৌ অধিনায়ক লোকেশ রাহুলকে ব্যাট করার আমন্ত্রণ জানান কলকাতার অধিনায়ক স্রেয়াশ আয়ার।

আমন্ত্রিত হয়ে ব্যাট করতে নেমে কেকেআর বোলারদের তোপের মুখে পড়ে লখনৌ ব্যাটাররা। তবুও মাঝারি ২-৩টি ইনিংসের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে ১৬১ রান সংগ্রহ করেছে লখনৌ।

টস হেরে ব্যাট করতে নেমে কুইন্টন ডি কক এবং লোকেশ রাহুল মিলে মাত্র ১৯ রানের জুটি গড়েন। ৮ বলে ১০ রান করে আউট হয়ে যান ডি কক। ২৭ বলে ৩৯ রান করেন লোকেশ রাহুল। ১০ বলে ৮ রান করে আউট হন দিপক হুদা। ২৭ বলে ২৯ রান করেন আয়ুশ বাদোনি। ৫ বলে ১০ রান করে আউট হন মার্কাস স্টইনিজ।

ক্যারিবীয় ব্যাটার নিকোলাস পুরান ৩২ বলে সর্বোচ্চ ৪৫ রান করেন। ৪টি ছক্কার মার মারেন তিনি। মূলত তার এই ইনংসের ওপর ভর করেই শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬১ রানের লড়াকু ইনিংস সংগ্রহ করতে সক্ষম হয় লখনৌ সুপার জায়ান্টস।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।