খেলা শেষ না করেই চলে গেলেন মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৮ মার্চ ২০১৮

স্পেনের বিপক্ষে মাঠে নামতে দলের সঙ্গে অনুশীলনও করেছিলেন। তবে পুরোপুরি সুস্থ না হওয়ায় আর মাঠে নামা হয়নি। ফলে বক্সে বসেই দলের খেলা দেখছিলেন মেসি। তবে মাঠে যা হল তা নিয়ে হতাশ পুরো আর্জেন্টাইনরা। স্বাগতিক স্পেনের বিপক্ষে ৬-১ গোলের পরাজয় মেনে নিতে পারলেন না মেসি। তাই রাগে-ক্ষোভে খেলা শেষ হবার দশ মিনিট আগেই চলে যান পাঁচবারের ব্যালন ডি অর জয়ী এই তারকা।

অ্যাটলেটিকো মাদ্রিদের ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে প্রথমার্ধে ২-১ গোলে পিছিয়ে থাকলেও ড্রেসিং রুমে এসে খেলোয়াড়দের সঙ্গে কথা বলেন মেসি। অনুপ্রাণিত করেন।

তবে বিরতি থেকে মাঠে নামার পরই ছন্নছাড়া হয়ে যায় মেসিহীন আর্জেন্টিনা। ম্যাচের ৫২, ৫৫, ৭৩ এবং ৭৪ মিনিটে আরও চার গোল খায়। হ্যাটট্রিক করেন ইস্কো। একটি করে গোল করেন ডিয়েগো কস্তা, থিয়াগো আলকান্তারা ও ইয়াগো আসপাস।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে, দ্বিতীয়ার্ধে একের পর এক গোল হওয়ার সময় হাঁটাহাঁটি করতে থাকেন মেসি। এক সময় ধৈর্যহারা হয়ে বক্স ত্যাগ করেন। এরপর আর তার দেখা মেলেনি।

এদিকে ধারণা করা হয়েছিল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে আসবেন মেসি। কিন্তু সেখানেও তার দেখা মেলেনি। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে আসেন কোচ সাম্পাওলি।

এমআর/পিআর