রোনালদোর গোল সেরা, তবে আমার টার মত ভালো নয় : জিদান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:২৭ পিএম, ০৪ এপ্রিল ২০১৮

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ম্যাচের প্রথম পর্বে জুভেন্টাসের বিপক্ষে ৩-০ গোলের জয় দিয়ে সেমির পথে অনেকটা এগিয়ে গেছে রিয়াল মাদ্রিদ। তবে ম্যাচ শেষে আলোচনায় রোনালদোর দ্বিতীয় গোলটি। রোনালদোর করা বাইসাইকেল কিকের গোলকে চ্যাম্পিয়ন্স লিগের অন্যতম সেরা বলে অভিহিত করেছেন জিনেদিন জিদান। তবে মজা করে আরও বলেন, রোনালদোর গোল সেরা হলেও আমারটা আরো বেশি সুন্দর ছিল।

ম্যাচের তৃতীয় মিনিটে প্রথম গোল করার পর ৬৪ মিনিটে আবারও গোল করে রিয়ালকে এগিয়ে দেন রোনালদো। কার্ভাহালের ক্রস থেকে অসাধারণ বাইসাইকেল কিকে ডি-বক্সের ভেতর থেকে চ্যাম্পিয়নস লিগের শুধুমাত্র কোয়ার্টার ফাইনালে ২২তম গোলটি করেন এই তারকা। গোলটি এতটাই উপভোগ্য ছিল যে জুভেন্টাসের দর্শকরা পর্যন্ত করতালি দিয়ে রোনালদোকে সম্মান জানায়।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রিয়াল কোচ জিদান বলেন, ‘রোনালদোর গোলটি ইতিহাসের অন্যতম সেরা, কিন্তু গ্লাসগোতে আমার করা গোলটি ছিল আরো সুন্দর। সে এত কিছু করতে পারেন যে, তার অর্জন নিয়ে আমি সত্যিই অনেক খুশি।’

উল্লেখ্য, ২০০২ সালের বায়ার লেভারকুচেনের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে গোল করেছিলেন জিদান। যে গোলকে এখনো অন্যতম সুন্দর গোল হিসেবে বিবেচনা করা হয়।

এমআর/পিআর

আপনার মতামত লিখুন :