কোভাচিচ-মদ্রিচ কোথাও যাচ্ছে না : রিয়াল কোচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৭ আগস্ট ২০১৮

ক্রিশ্চিয়ানো রোনালদো গেছেন। এবার সান্তিয়াগো বার্নাব্যু ছাড়তে পারেন ক্রোয়েশিয়ান দুই মিডফিল্ডার-মাতিও কোভাচিচ আর লুকা মদ্রিচ। দলবদলের এমন গুঞ্জন ডালপালা মেলেছে বেশ। তবে রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগুই এসব খবরকে উড়িয়েই দিয়েছেন। তার দাবি, কোভাচিচ-মদ্রিচ রিয়াল ছেড়ে কোথাও যাচ্ছেন না।

বাতাসে গুঞ্জন, মদ্রিচকে খুব করেই চাইছে ইন্টার মিলান। কোভাচিচও নাকি দলবদলের কথা ভাবছেন, এজন্য তিনি অনুশীলনের বাইরে রয়েছেন। তবে লোপেতেগুই এসব খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

রিয়াল কোচ বলেন, 'আমার মনে হয়, মদ্রিচ আর কোভাচিচ রিয়াল মাদ্রিদের হয়ে খেলাতেই খুশি। কোভাচিচকে নিয়ে আপনারা কি বলছেন, আমার জানা নেই। সে তার সতীর্থদের সঙ্গে অনুশীলন করছে, ছোটখাটো সমস্যাও হয়নি। আমি তাকে পছন্দ করি। সে এই ক্লাবের অংশ বলে আমরাও খুব আনন্দিত।'

কদিন আগে রিয়াল বস ফ্লোরিন্তিনো পেরেজ জানিয়েছিলেন, মদ্রিচকে শুধুমাত্র তখনই ছাড়া হবে, যদি কেউ তাকে ৭৫০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ দিয়ে নিতে রাজি হয়। আপাতদৃষ্টিতে যেটা বলতে গেলে অসম্ভব। রিয়াল কোচ লোপেতেগুইও তেমনটাই মনে করছেন।

নয় বছরের সম্পর্কচ্ছেদ করে প্রায় ১০০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ছয় মৌসুম কাটানো মদ্রিচও যদি কোনো কারণে চলে যান, তবে ২০১৯-১৯ মৌসুমে বড় ধরণের সমস্যাতেই পড়বে রিয়াল। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ছন্দে আছেন এই মিডফিল্ডার। কদিন আগে শেষ হওয়া বিশ্বকাপে গোল্ডেন বল জিতেন তিনি।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :