অনূর্ধ্ব-২৩ ফুটবলারদের অনুশীলন শুরু

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ১২ নভেম্বর ২০১৮

নভেম্বরের ফিফা ফ্রেন্ডলি উইন্ডোতে ম্যাচ খেলার চেষ্টা করেও পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন। কয়েকটি দেশকে ম্যাচের প্রস্তাব দিয়ে না জবাব পাওয়ার পর ফেডারেশন কাপের কোয়ার্টার ও সেমিফাইনালের মাঝের সময়ে অনূর্ধ্ব-২৩ দলের সংক্ষিপ্ত আবাসিক ক্যাম্প করছে বাফুফে। ২৫ ফুটবলার নিয়ে সোমবার সংক্ষিপ্ত এ ক্যাম্প শুরু করেছেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে।

সোমবার সকালে কমলাপুর বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রথম দিনের অনুশীলনে ছিলেন ২৩ জন। টুটুল হোসেন বাদশা ও সুশান্ত ত্রিপুরার হালকা ইনজুরি থাকায় অনুশীলন করেননি। বাদশ রবিবার সন্ধ্যায় হোটেলে রিপোর্ট করে চলে গেছেন। সুশান্ত জানিয়েছেন ফোনে। প্রথমে ২৪ ফুটবলার ক্যাম্পে ডেকেছিলেন জেমি ডে। পরে আরামবাগের রাইটব্যাক রকিকে অন্তর্ভূক্ত করেছেন কোচ।

আগামী ২২ থেকে ২৬ মার্চ বাহরাইনে হবে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের ‘বি’ গ্রুপের খেলা। বাংলাদেশ, বাহরাইন, ফিলিস্তিন ও শ্রীলংকা খেলবে এই গ্রুপে। এএফসির ওই টুর্নামেন্টের বাছাই সামনে রেখেই জেমি ডে’র চাহিদামতো এই সংক্ষিপ্ত ক্যাম্পের আয়োজন করেছে বাফুফে।

প্রথম দিন সকাল সোয়া ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত ছেলেদের অনুশীলন করিয়েছেন জেমি ডে। মঙ্গলবার একই সময় হবে দ্বিতীয় দিনের অনুশীলন। ‘এ অনুশীলনের মাধ্যমে আমি নতুন খেলোয়াড়দের পরখ করে দেখবো। প্রথম দিনের অনুশীলনে ভালোই দেখেছি নতুনদের’-বলেছেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে।

আরআই/এমএমআর/আরআইপি

আপনার মতামত লিখুন :