সালাহর মুখোশ পরে ডাকাতি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪১ এএম, ২০ মে ২০২০

মিশরে মোহামেদ সালাহ নামটিই যেন এক কিংবদন্তি। একবাক্যে 'মিশরের রাজা' হিসেবেই সবাই মানেন জাতীয় দলের তারকা ফুটবলার মোহামেদ সালাহকে। সে সুযোগটাই নিতে চেয়েছিলেন কতিপয় অসাধু ব্যক্তি। ভেবেছিলেন সালাহর মুখোশ পরে দুষ্কৃতি করলেও হয়তো পার পেয়ে যাবেন অল্পেই।

তবে বাস্তবে তা হয়নি। মিশোরের রাজধানী কায়রোতে লিভারপুল ফরোয়ার্ডের মুখোশ লাগিয়ে দোকানে ডাকাতি করতে গিয়েছিলেন চার দুষ্কৃতিকারী। ধরা পড়ে গিয়েছেন সবাই, তাদের কাছ থেকে অস্ত্রসহ উদ্ধার করা হয়েছে সালাহর ৪টি মুখোশও।

রাজধানীর নাসর সিটির কাছাকাছি হাসানেইন হেইকাল সড়কের পাশে একটি দোকানে ডাকাতি করতে ঢুকেছিলেন এ চারজন। যাতে কেউ তাদের চিনতে না পারে, তাই প্রত্যেকে মুখে পরে নিয়েছিলেন সালাহর মুখোশ। সালাহর বিপুর জনপ্রিয়তার অপব্যবহার করতেই মূলত তাদের এই চেষ্টা।

নিরাপত্তাবাহিনীর আসছে টের পেয়ে পালানোর চেষ্টা করেছিল দুষ্কৃতিকারীরা। তবে আগেভাগেই তাদেরকে ধরে ফেলেছে কায়রো পুলিশ। বন্দী করা হয়েছে কারাগারে।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।