শেষ দুই ওভারে তাণ্ডব, ব্যাঙ্গালুরুর সংগ্রহ ২০২ রান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩১ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

১৮ ওভার শেষে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর রান ৪ উইকেটে ১৫৪। আর ২০ ওভার শেষে ব্যাঙ্গালুরুর রান, ৪ উইকেটে ২০২। কি বিশ্বাস হচ্ছে না? না হওয়ারই কথা, শেষ ২ ওভারে এমন কী হয়ে গেল যে, প্রায় অর্ধশত রান হয়ে গেল?

খেলা না দেখে থাকলে বিশ্বাস হওয়ারই কথা নয়। ১৮ ওভার শেষে মার্কাস স্টোইনিজের রান ছিল ২৯ বলে ২৬ এবং এবি ডি ভিলিয়ার্সের রান ৩৭ বলে ৫৭। শেষ দুই ওভারে মোহাম্মদ শামি আর হার্দাস ভিলোয়েনকে এতটাই নির্দয়ভাবে পিটিয়েছেন ব্যাঙ্গালুরুর এই দুই ব্যাটসম্যান, তাতে তারা পরের ম্যাচগুলোতে বল করতে চাইবেন কি না সন্দেহ।

২ ওভারে ৪৮ রান নিয়েছেন ডি ভিলিয়ার্স আর স্টোইনিজ। দুই দক্ষিণ আফ্রিকা আর অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান যেন ঝড় তুলেছিল তখন। ৬টি ছক্কা এবং ২টি বাউন্ডারির মার মেরেছেন দুজন। যে কারণে ১৮ ওভারে ১৫৪ রান থেকে ২০ ওভার শেষে ব্যাঙ্গালুরুর রান গিয়ে থেমেছে ২০২ রানে।

ইনিংস শেষে স্টোইনিজের নামের পাশে ৩৪ বলে ৪৬ এবং এবি ডি ভিলিয়ার্সের নামের পাশে শোভা পাচ্ছিল ৪৪ বলে অপরাজিত ৮২ রান।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে মাত্র ১৩ রান করে ফিরে যান বিরাট কোহলি। পার্থিব প্যাটেল ২৪ বলে ৪৩ রান করে আউট হন। এরপর মঈন আলি ৪ রানে এবং অক্ষদীপ নাথ আউট হন ৩ রান করে।

৮১ রানে ৪ উইকেট পড়ার পর বাকি ইতিহাস রচনা করেন এবি ডি ভিলিয়ার্স আর মার্কাস স্টোইনিজ। দুজনের ব্যাটে গড়ে ওঠে ১২১ রানের বিশাল জুটি।

আইএইচএস/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]