জামালপুরে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ভলিবল লিগ শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ২৩ জানুয়ারি থেকে জামালপুর শহরের সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয়েছে প্রথম বিভাগ বঙ্গবন্ধু ভলিবল লিগ খেলা। চারটি গ্রুপে জেলার ১৫টি ক্রীড়া সংঠন এই ভলিবল প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন আহ্বায়ক আইনজীবী মো. রফিকুল আলম ও সদস্য সচিব সোহেল রানা।

২৩ জানুয়ারি বিকেলে প্রথম বিভাগ বঙ্গবন্ধু ভলিবল লিগ প্রতিযোগিতার উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থা ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সফিউর রহমান।

jagonews24

এ সময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম মুক্তা ও সিবলী নোমান ইদ্রিস, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন লিটন, সদস্য প্রভাষক মো. আলতাফ হোসেন, ভলিবল ও হ্যান্ডবল প্রশিক্ষক রজব আলী, আখতারুজ্জামান আওয়াল, শরিফুল ইসলাম ঝোকন, মাহবুবুর রহমান মানিক, আসমত উল্লাহ, নাজমুল হাসান রাজিব, তারিকুল ইসলাম পাপ্পু, সোলায়মান শেখ, আরিফুল হক সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু প্রথম বিভাগ ভলিবল লিগ প্রতিযোগিতায় অংশ নিয়েছে ‘ক’ গ্রুপে জামালপুরের মোহামেডান স্পোর্টিং ক্লাব, কাছারিপাড়ার বার্সেলোনা ক্লাব, লাল সবুজ ক্লাব ও ফ্রেন্ডস ক্লাব, ‘খ’ গ্রুপে স্পন্দন স্পোর্টিং ক্লাব, সানমুন স্পোর্টিং ক্লাব, চলন্তিকা স্পোর্টিং ক্লাব ও রশিদপুর ক্রীড়াচক্র, ‘গ’ গ্রুপে স্পর্শ ক্রীড়াচক্র, রক্তারুন সংঘ, রেনেসাঁ ক্রীড়াচক্র ও আমলাপাড়া বয়েজ ক্লাব এবং ‘ঘ’ গ্রুপে অংশ নিয়েছে আমলাপাড়া চেলসি ক্লাব, আমলাপাড়া ফেভার্স ক্লাব ও শেরেবাংলা ক্রীড়াচক্র।

jagonews24

উদ্বোধনী দিনে অংশ নেয় ‘ক’ গ্রুপের মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ফ্রেন্ডস ক্লাব দল। তীব্র প্রতিদ্বদ্বিতাপূর্ণ এই ম্যাচে অধিনায়ক সামছুল আলম মাসুদের দল মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩-০ সেটে পরাজিত করেছে অধিনায়ক রিয়াজুল ইসলাম রনির দল ফ্রেন্ডস ক্লাবকে। বিপুল সংখ্যক দর্শক উদ্বোধনী খেলা উপভোগ করেন।

আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]