সহজ জয়ে তৃতীয় রাউন্ডে ফেদেরার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৭ এএম, ০২ জুলাই ২০২১

প্রথম রাউন্ডের ম্যাচে কঠিন পরীক্ষা নিয়েছিলেন আদ্রিয়ান মানারিনো। খেলা গড়িয়েছিল পঞ্চম সেটে। ইনজুরির কারণে পঞ্চম সেট খেলেননি মানারিনো, রজার ফেদেরার পেয়ে যান দ্বিতীয় রাউন্ডের টিকিট।

সেই ভুল থেকে শিক্ষা নিয়েছেন টেনিস কিংবদন্তি রজার ফেদেরার। উইম্বলডন টেনিসের দ্বিতীয় রাউন্ডে ফেঞ্চ প্রতিপক্ষ রিচার্ড গাসকেকে দাঁড়াতেই দেননি ২০ বারের গ্র্যান্ড স্লাম জয়ী তারকা।

বৃহস্পতিবার উইম্বলডনের সেন্টার কোর্টে প্রথম সেটে খানিক লড়াই করেছিলেন গাসকে। সেই ৬-৬ গেমে অমীমাংসিত থাকলে টাইব্রেকার গিয়ে ৭-১ পয়েন্টে জিতে নেন ফেদেরার।

পরের দুই সেটে অবশ্য আর কোনো সুযোগই দেননি এ সুইস তারকা। দ্বিতীয় সেটে ৬-২ ও তৃতীয় সেটে ৬-১ গেমে জিতে অর্জন করে নিয়েছেন তৃতীয় রাউন্ডের টিকিট।

শনিবার তৃতীয় রাউন্ডের ম্যাচে ফেদেরার প্রতিপক্ষ ক্যামেরন নরি। তৃতীয় রাউন্ডে ওঠার পথে অস্ট্রেলিয়ার অ্যালেক্স বোল্টকে ৬-৩, ৬-১ ও ৬-২ গেমে হারিয়ে সরাসরি সেটে জিতেছেন নরি।

এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।