পাবনার ৭ উপজেলায় হবে মিনি স্টেডিয়াম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

পাবনার ৭ উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে পাবনায় শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

স্টেডিয়াম উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে ২৪ কোটি টাকা। পাবনা স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্টেডিয়ামের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর দুরদর্শিতায় দেশের নানা মাধ্যমে উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। তারই ধারাবাহিকতায় পুরোনো ও ঐতিহ্যবাহী জেলা পাবনা স্টেডিয়ামের উন্নয়ন কাজ শুরু হচ্ছে। এছাড়া পাবনায় ৭টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। সেই প্রকল্প এরই মধ্যে পাশ হয়েছে।

পাবনা জেলার নয়টি উপজেলার মধ্যে ঈশ্বরদী ও সদর উপজেলায় স্টেডিয়াম রয়েছে। তাই বাকি সাত উপজেলা- সুজানগর, ভাঙ্গুড়া, বেড়া, আটঘরিয়া, চাটমোহর, সাঁথিয়া ও ফরিদপুরে হবে নতুন সাতটি মিনি স্টেডিয়াম।

শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সংরক্ষিত আসনের সাংসদ নাদিরা ইয়াসমিন জলি, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম জুয়েল/এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]