ডিফেন্ডার মাসুরা পারভীনকে কলারোয়ায় সংবর্ধনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:১৪ এএম, ০৭ অক্টোবর ২০২২

সাফ নারী চ্যাম্পিয়নশিপ ২০২২-এ বাংলাদেশ নারী ফুটবল দলের হয়ে খেলা ডিফেন্ডার মাসুরা পারভীন ও তার পরিবারকে সাতক্ষীরার কলারোয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।

এ সময় মাসুরা পারভীনকে উপজেলা প্রশাসন ও সংসদ সদস্যের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৯ নম্বর হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ১০ হাজার টাকা উপহার তুলে দেন।

jagonews24

মাসুরা পারভীন কলারোয়া উপজেলার ৩ নম্বর কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের মো. রজব আলীর বড় মেয়ে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ বলেন, আলাইপুরের দরিদ্র পরিবার থেকে বেড়ে ওঠা মাসুরা পারভীনের বাবার নিজস্ব জমি বা ঘর নেই৷ যেহেতু তারা আলাইপুর গ্রামের ভোটার, যাতে তার বাবা-মাকে নিয়ে সে নিজের স্থায়ী ঠিকানায় বসবাস করতে পারে, সেজন্য সম্মিলিত প্রচেষ্টায় ঘর নির্মাণ করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌরসভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন প্রমুখ৷

আহসানুর রহমান রাজীব/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।