স্টক মার্কেটের খবর পাবেন স্মার্টওয়াচে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৫ মার্চ ২০২৩

ভারতীয় বাজারে ইলেকট্রনিক গ্যাজেট নির্মাতা ফায়ার বোল্ট একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। কোম্পানি নতুন স্মার্টওয়াচটির নাম দিয়েছে ফায়ার বোল্ট লিগ্যাসি। স্মার্টওয়াচটি চামড়া এবং স্টেইনলেস স্টিল দু’টি মডেলেই পাওয়া যাবে। এটি স্টেইনলেস স্টিল ডিজাইন সহ একটি স্টাইলিশ স্মার্টওয়াচ।

ফায়ার বোল্ট লিগ্যাসির সঙ্গে একটি টেক্সচার্ড স্ট্র্যাপ পাওয়া যায় এবং এটিতে একটি রোটেটিং ক্রাউনও রয়েছে। এতে একটি ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন দেওয়া হয়েছে। সঙ্গে একটি গোল ডায়াল দেওয়া হয়েছে। ডিসপ্লেতে ৬০ হার্জের রিফ্রেশ রেট রয়েছে।

স্মার্টওয়াচটিটে পাবেন ১০০ টিরও বেশি স্পোর্টস মোড এবং কলিং ফিচার। হার্ট রেট মনিটরিং, স্লিপ মনিটর, SpO2 ট্র্যাকিং এবং পিরিয়ড ট্র্যাকিংয়ের মতো ফিচারগুলো রয়েছে। এছাড়াও আপনি এই স্মার্টওয়াচ থেকে ফোনের ক্যামেরা নিয়ন্ত্রণ করতে পারবেন। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এই ঘড়িটিতে রিয়েল টাইমে শেয়ার বাজারের আপডেটও পাওয়া যায়।

আরও পড়ুন: এক চার্জে ১০ দিন চলবে স্মার্টওয়াচ

যারা স্টক মার্কেটে কাজ করেন বা মার্কেটের প্রতি যাদের একটু আগ্রহ আছে তাদের জন্য এই স্মার্টওয়াচটি খুবই উপযুক্ত। ফায়ার বোল্টের এই স্মার্টওয়াচে একটি স্টক মার্কেট ট্র্যাকার রয়েছে। আপনি যদি অ্যাপে আপনার কেনা স্টকগুলো অ্য়াড করেন বা আপনি যে স্টকগুলো নজরে রাখতে চান তা যুক্ত করেন, তাহলে আপনি আপনার স্মার্টওয়াচেই সেগুলো সম্পর্কে তথ্য পাবেন সারাক্ষণ।

স্মার্টওয়াচটিতে ওয়্যারলেস চার্জিংও দেওয়া হয়েছে। এই স্মার্টওয়াচটি জল প্রতিরোধের জন্য একটি IP68 রেটিং পেয়েছে। কালো, বাদামী, সিলভার এবং গ্রে রঙে বাজারে এসেছে। এটির সঙ্গে একটি বিনামূল্যের সিলিকন স্ট্র্যাপও পাওয়া যায়।

ফায়ার বোল্ট লিগ্যাসির দাম ভারতে রাখা হয়েছে ৩ হাজার ৯৯৯ টাকা। এই নতুন স্মার্টওয়াচটি আপনি যে কোনো অনলাইন-অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

সূত্র: ইন্ডিয়াটুডে

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।