বড় এইচডি ডিসপ্লের স্মার্টওয়াচ আনছে ফায়ার বোল্ট

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

জনপ্রিয় স্মার্টওয়াচ নির্মাতা সংস্থা ফায়ার বোল্ট এবার নিয়ে এলো এইচডি ডিসপ্লের স্মার্টওয়াচ। যার অসাধারন লুক যে কাউকেই মুগ্ধ করবে। নতুন স্মার্টওয়াচের নাম ফায়ার বোল্ট লুমস। গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এতে রয়েছে এইচডি ডিসপ্লে, ব্লুটুথ কলিং, হেল্থ মনিটরিং-সহ আরও অনেক কিছু।

স্কোয়্যার ডায়াল স্মার্টওয়াচটিতে রয়েছে স্টেইনলেস স্টিল বডি, মেটালিক স্ট্র্যাপ এবং একটি রোটেটিং ক্রাউন। একটি ১.৯১ ইঞ্চির এইচডি স্ক্রিন দেওয়া হয়েছে, যার রেজোলিউশন ২৪০ X ২৮০ পিক্সেল। প্রায় ১০০টিরও ক্লাউড-বেসড ওয়াচ ফেস রয়েছে ঘড়িটিতে।

আরও পড়ুন: নতুন স্মার্টওয়াচ আনছে ওয়ানপ্লাস

ব্লুটুথ কলিং এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টের জন্য ফায়ার বোল্ট লুমস ঘড়িটিতে রয়েছে একটি ইন-বিল্ট মাইক্রোফোন। হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজেন লেভেল ট্র্যাকিং, স্লিপ মনিটরিংয়ের মতো হেলথ ফিচারগুলো যেমন থাকছে, তেমনই আবার ফায়ার বোল্টের হেলথ স্যুটের অ্যাক্সেসও দেওয়া হবে ব্যবহারকারীদের।

ফিটনেস ফ্রিকদের জন্যও এই ঘড়িটি সেরা। ১০০টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে ঘড়িটিতে। এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে থাকছে স্মার্ট নোটিফিকেশন, বিল্ট-ইন গেমস, ওয়েদার আপডেট, ক্যালকুলেটর, মিউজিক, ক্যামেরা কন্ট্রোলের সুবিধা।

আরও পড়ুন: স্মার্টওয়াচে ৪জিবি স্টোরেজ পাবেন

রোজ গোল্ড, সিলভার, ব্লু, ব্ল্যাক এবং গোল্ড এই পাঁচটি শেডে পাওয়া যাবে ঘড়িটি। এই নতুন স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র ১ হাজার ৪৯৯ রুপিতে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।