গ্রাফিক আর্টস ইনস্টিটিউটে কর্মসংস্থান বিষয়ক আলোচনা সভা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:১৩ এএম, ০২ আগস্ট ২০১৯

দেশের মুদ্রণশিল্পের একমাত্র শিক্ষাপ্রতিষ্ঠান গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের চার বছর মেয়াদি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্সের অষ্টম পর্বের বিদায়ী ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থান বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) ইনস্টিটিউটের কনফারেন্স কক্ষে অষ্টম পর্বের বিদায়ী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবর্ষ শেষে কর্মের শুরুতে কর্মঠ, সততা, নিষ্ঠা ও দায়িত্ববোধ সম্পর্কে দিকনির্দেশনামূলক পরামর্শ দেয়া হয়।

এতে বক্তারা বলেন, ভালো ছাত্র হওয়ার সঙ্গে সঙ্গে আগে ভালো মানুষ হতে হবে, নির্ভুল ও মানসম্মত কাজ শিখতে হবে। তোমাদের চাকরির পেছনে ঘুরতে হবে না, কাজ জানলে চাকরি তোমাদের খুঁজবে। নিজের মধ্যে স্বকীয়তা আনতে হবে, তাহলেই কর্মজীবনে সফল হবে।

এতে প্রধান অতিথি ছিলেন ইউনুস গ্রুপ ও সোনালী পেপার অ্যান্ড বোর্ড মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস। বিশেষ অতিথি প্রাক্তন ছাত্র ও সমূৎসুখ প্রিন্টার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাঈফ শাহারিয়ার জাহেদী এবং প্রাক্তন ছাত্র দৈনিক সময়ের আলো’র প্রকাশক গাজী আহমেদ উল্লাহ এতে বক্তব্য রাখেন।

গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী নীহার রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চিফ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান মোল্লা মো. গোলাম মোস্তফা।

আরও উপস্থিত ছিলেন চিফ ইন্সট্রাক্টর (টেক) সাহানা আকতার আলম, প্রোগ্রামার প্রকৌশলী মো. আয়েত আলী, ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান (প্রিন্টিং) মো. মোফাকারুল ইসলাম, ওয়ার্কশপ সুপার গোলাম মো. ফরহাদ, জুনিয়র ইন্সট্রাক্টর আরিফ হোসেনসহ বিদায়ী শিক্ষার্থীরা।

বিএ